-->
স্বাস্থ্য টিপস

স্বাস্থ্য টিপস


চাকরির বাজারে প্রতিযোগিতা দিন দিন বেড়েই চলেছে। বর্তমানে বাংলাদেশের শিল্প প্রতিষ্ঠান এবং কর্মসংস্থান যতই বাড়ছে। তার চেয়ে বেশি বাড়ছে বেকারত্বের সংখ্যা । তাই অনেকে কর্মসংস্থান খোঁজার জন্য তড়িঘড়ি ভাবে এদিক ওদিক ছোটাছুটি করতেছেন । ছোটাছুটি করতে গিয়ে নিজের শরীরের প্রতি যত্ন নেওয়ার এবং ত্বকের যত্ন নেওয়ার অনেক কে হয়তো সময় পান না তাদের জন্য আমাদের এই পোস্ট।

এই পোস্টে আপনারা শরীরের যত্ন সব,ত্বকের যত্ন এবং আপনার শরীর যদি একটু চিকন হয়ে থাকে তারপর তাদের জন্য মোটা করার সম্পূর্ণ তথ্য পাবেন।
আমাদের এই পোস্ট শুধুমাত্র আপনাদের তর্থের চাহিদা পূরণ করার জন্য চেষ্টা করা হয়েছে। এই পোষ্টের লেখাগুলো বিভিন্ন ইন্টারনেট থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে । আপনি নিচে লেখা পোস্টে একটিতে ক্লিক করে আপনার প্রয়োজনীয় সমাধান পেতে পারেন । তবে সমাধান এর জন্য প্রকৃতপক্ষে আপনারা ডাক্তারের পরামর্শ নিবেন।

আমরা এই পোস্টে শুধুমাত্র আপনাদেরকে সঠিক ও নির্ভুল তথ্য দেওয়ার চেষ্টা করেছি। আমাদের এই পোষ্টে যদি কোন লেখা অথবা তথ্যই। ভুল হয়ে থাকে তবে আমাদেরকে কমেন্টে জানাবেন তাছাড়া আপনি আমাদেরকে সরাসরি মোবাইল করতে পারেন আমাদের মোবাইল নাম্বার=০১৬১৬৯১৮৮৮৮।

আমরা এই পোস্টে কিভাবে লম্বা হওয়া,একটু মোটা হওয়া এবং ত্বকের বরুণ যাতে আপনাকে একটু দেখতে সুন্দর দেখায় সাটাই চেষ্টা করেছি। কারণ যারা ভাইবা পরীক্ষা দিতে যায় তাদের শরীরের গঠন এবং মুখের সৌন্দর্য কিছু জবের ক্ষেত্র নির্ভর করে থাকে। তাদের জন্য আমাদের এই পোষ্টটি অবশ্যই কাজে লাগবে বলে আমরা আশা করি।

তাহা ছাড়া অনেকে বাংলাদেশ সেনাবাহিনী,বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীতে এপ্লাই করার জন্য অবশ্যই তাদের শরীরের প্রতি একটু ফিটনেস থাকা দরকার। যেমন উচ্চতায় তাদেরকে লম্বা হতে হবে আবার বেশি ওজন হলে চলবে না। তাহারা যদি আমাদের এই পোস্ট এর নিয়ম মেনে থাকেন অবশ্য তাদের সমস্যার সমাধান সম্ভব বলে আমরা মনে করি। আমরা শুধুমাত্র আপনাদের কে আমাদের এই পোস্টের এর নিয়ম ফলো করতে বলবো না আপনার শুধু এখান থেকে তথ্য সংগ্রহ করে তা আবার নির্দিষ্ট ডাক্তারের কাছ থেকে পরামর্শ দিবেন।
ত্বকের যত্ন, সৌন্দর্য পরামর্শ
ব্রণ কি? কেন হয়? ব্রণ থেকে মুক্তির উপায়
ছেলেদের ব্রণের সমস্যার সমাধান
ব্রণের কালো-দাগ দূর করার উপায়
ঘরোয়া পদ্ধতি্তে ব্রণ এবং ব্রণের দাগ দুর করার কিছু সহজ উপায়
ব্রণ থেকে চিরতরে মুক্তি পাওয়ার উপায়
ত্বক থেকে স্থায়ীভাবে ব্রনের দাগ দূর করার উপায়
গলা আর ঘাড়ের কালচে দাগ, ঠোঁটের কালোদাগ কিভাবে দূর করা সম্ভব
চোখের নিচের কালি ও বগলের কালো দাগ কিভাবে দূর করা সম্ভব
১০ কি ক্রিম ব্যবহার করলে, ব্রন এবং ব্রনের দাগ দূর হবে
১১ মোটা হওয়ার জন্য গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ
১২ ঘরে বসে মোটা হবেন
১৩ মোটা হওয়ার ডাক্তারি টিপস
১৪ ওজন বাড়ানোর জন্য
১৫ ওজন বাড়ানোর জন্য খাদ্য
১৬ শরীর মোটা হওয়ার উপায়
১৭ মোটা হওয়ার ডাক্তারি টিপস
১৮ নিজের চেষ্টায় স্বাস্থ্য মোটা করুন
১৯ ওজন কমান
২০ ওজন কমার হার বেড়ে যায়
২১ কমিয়ে ফেলতে পারেন শরীরের অতিরিক্ত মেদ
২২ ডায়েট অনুসরণ করা যাবে কি
২৩ ১৫ দিনে ওজন কমানোর ১২টি সহজ পরামর্শ
২৪ দৈনিক ৫০০ ক্যালরি কমাতে যে কয়টি নিয়ম আপনাকে মেনে চলতে হবে
২৫ সাস্থের জন্য ২০টি সঠিক খাদ্য
২৬ চাকরিজীবীদের স্বাস্থ্য টিপস


আমাদের এই সাইট থেকে আপনি যদি একটু উপকৃত হয়ে থাকেন তাহলে আমাদের ফেসবুক পেজে অবশ্যই লাইক এবং কমেন্ট করবেন নিম্নে আমাদের ফেসবুক পেজ হতেছে আপনারা শুধুমাত্র ওখানে একটা লাইক করবেন। কারন লাইক করতে কোন এমবি অথবা টাকা পয়সা লাগে না।


☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "স্বাস্থ্য টিপস"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *